BC Card Tablet এর কাজ কি? (আপডেট তথ্য) | BC Card Tablet এর দাম কত? | BC Card Tablet খাওয়ার নিয়ম কি? | BC Card Tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো BC Card Tablet এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো BC Card Tablet এর কাজ কি,BC Card Tablet কিসের  ঔষধ,BC Card Tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া, BC Card Tablet খাওয়ার নিয়ম,BC Card Tablet এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং BC Card Tablet ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

BC Card Tablet এর কাজ কি?

BC Card ট্যাবলেট একই জাতীয় ওষুধে অনিয়ন্ত্রিত উচ্চ রক্তচাপ, উচ্চ রক্তচাপের সাথে এনজিনা, মায়োকার্ডিয়াল ইনফার্কশন পরবর্তী অবস্থা, রিফ্রাকটরী এনজিনা যেখানে নাইট্রেট অকার্যকর।

BC Card Tablet এর দাম কত?

BC Card ট্যাবলেট প্রতি পিসের দামঃ ৬.০০ টাকা। এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

BC Card Tablet খাওয়ার নিয়ম কি?

BC Card ট্যাবলেট ১ টি ট্যাবলেট অর্থাৎ এমলোডিপিন ৫ মি.গ্রা. এবং এটিনোলল ৫০ মি.গ্রা. একক মাত্রায় চিকিৎসা শুরু হয়। চিকিৎসার ফলাফলের উপর মাত্রার টাইট্রেশ ন্নিঁর্দেশিত হয়।

বয়োবৃদ্ধদের ক্ষেত্রে এমলোডিপিন ৫ মি.গ্ৰা. ও এটিনোলল ২৫ মি.গ্রা. মাত্রায় চিকিৎসা শুরু করার উপদেশ রয়েছে।

বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে।

ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন।

BC Card Tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে. যাইহোক, অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব প্রতিক্রিয়া হয়।

এ ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া যেমনঃসুসহনীয়; অবসাদ, মাথা ব্যথা, ইডিমা, বমি বমি ভাব, তন্দ্রাচ্ছন্নতা, দুশ্চিন্তা এবং বিষন্নতা দেখা দিতে পারে।

Also Read: Barri 4mg Tablet এর কাজ কি?

আশা করি আপনাদের এই বিষয়টি ‘BC Card Tablet এর কাজ কি,BC Card Tablet খাওয়ার নিয়ম,BC Card Tablet এর দাম কত,BC Card Tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি BC Card Tablet এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.