Becovir tablet 300mg এর কাজ কি? (আপডেট তথ্য) | Becovir tablet 300mg এর দাম কত? | Becovir tablet 300mg খাওয়ার নিয়ম কি? | Becovir tablet 300mg এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো Becovir tablet 300mg এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো Becovir tablet 300mg এর কাজ কি,Becovir tablet 300mg কিসের  ঔষধ,Becovir tablet 300mg এর পার্শ্ব প্রতিক্রিয়া, Becovir tablet 300mg খাওয়ার নিয়ম,Becovir tablet 300mg এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং Becovir tablet 300mg ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

Becovir tablet 300mg এর কাজ কি?

Becovir 300 ট্যাবলেট দীর্ঘদিন হেপাটাইটিস-বি ভাইরাস দ্বারা আক্রান্ত প্রাপ্তবয়স্ক ব্যক্তি।

এইডস আক্রান্ত প্রাপ্তবয়স্ক ব্যক্তি, যেখানদ অন্যান্য এন্টিরেট্রোভাইরালের সাথে ব্যবহার যোগ্য।

Becovir tablet 300mg এর দাম কত?

Becovir 300 ট্যাবলেট প্রতি পিসের দামঃ ৮৫.২৫ টাকা। এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

Becovir tablet 300mg খাওয়ার নিয়ম কি?

Becovir 300 ট্যাবলেট দীর্ঘদিন হেপাটাইটিস-বি ভাইরাস দ্বারা আক্রান্ত, যাদের বৃক্ক পর্যাপ্ত পরিমানে কার্যকর এবং বয়স ১৮ অথবা এর বেশী, তাদের ক্ষেত্রে টেনোফোভির এর নির্দেশিত মাত্রা দৈনিক ৩০০ মি.গ্রা., খাবার আগে অথবা পরে।

বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন।

Becovir tablet 300mg এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে. যাইহোক, অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব প্রতিক্রিয়া হয়।

সাধারণ পার্শ্ব প্রতিক্রিয়াগুলো হল বমি বমি ভাব, বমি, ডায়রিয়া ও পেট ফাঁপা, ক্লান্তি, মাথা ব্যাথা, পেট ব্যথা।

Also Read: Becovent HFA Inhaler এর কাজ কি? 

আশা করি আপনাদের এই বিষয়টি ‘Becovir tablet 300mg এর কাজ কি,Becovir tablet 300mg খাওয়ার নিয়ম,Becovir tablet 300mg এর দাম কত,Becovir tablet 300mg এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি Becovir tablet 300mg এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.