Bempid 180mg Tablet এর কাজ কি? (আপডেট তথ্য) | Bempid 180mg Tablet এর দাম কত? | Bempid 180mg Tablet খাওয়ার নিয়ম কি? | Bempid 180mg Tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো Bempid 180mg Tablet এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো Bempid 180mg Tablet এর কাজ কি,Bempid 180mg Tablet কিসের  ঔষধ,Bempid 180mg Tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া, Bempid 180mg Tablet খাওয়ার নিয়ম,Bempid 180mg Tablet এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং Bempid 180mg Tablet ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

Bempid 180mg Tablet এর কাজ কি?

Bempid ট্যাবলেট বেম্পিড হল একটি অ্যাডেনোসিন ট্রাইফসফেট-সিট্রেট লাইজ (ACL) ইনহিবিটর যা ডায়েটের সংযোজন হিসাবে নির্দেশিত এবং বিষম পারিবারিক হাইপারকোলেস্টেরলেমিয়া বা প্রতিষ্ঠিত এথেরোস্ক্লেরোটিক কার্ডিওভাসকুলার রোগে আক্রান্ত ব্যক্তিদের চিকিত্সার জন্য সর্বাধিক সহ্য করা স্ট্যাটিন থেরাপি যাদের LDL-এর অতিরিক্ত হ্রাস প্রয়োজন।

Bempid 180mg Tablet এর দাম কত?

Bempid ট্যাবলেট প্রতি পিসের দামঃ ৩০.০০ টাকা। 

এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

Bempid 180mg Tablet খাওয়ার নিয়ম কি?

Bempid ট্যাবলেট সর্বাধিক সহ্য করা স্ট্যাটিন থেরাপির সংমিশ্রণে বেমপেডোয়িক অ্যাসিডের প্রস্তাবিত ডোজ হল 180 মিলিগ্রাম প্রতিদিন একবার মুখে মুখে দেওয়া হয়। বেম্পেডোয়িক অ্যাসিড খাবারের সাথে বা খাবার ছাড়া নেওয়া যেতে পারে। বেম্পেডোয়িক অ্যাসিড শুরু করার পরে, 8 থেকে 12 সপ্তাহের মধ্যে লিপিডের মাত্রা বিশ্লেষণ করুন।

Bempid 180mg Tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। যাইহোক, অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব প্রতিক্রিয়া হয়।

শ্বাস নালীর সংক্রমণ,  পেশী আক্ষেপ,  হাইপারুরিসেমিয়া, পিঠে ব্যথা,  পেটে ব্যথা বা অস্বস্তি, ব্রঙ্কাইটিস,  প্রান্তে ব্যথা, রক্তশূন্যতা, উন্নত লিভার এনজাইম

Also Read: Belsar 10mg Tablet এর কাজ কি?

আশা করি আপনাদের এই বিষয়টি ‘Bempid 180mg Tablet এর কাজ কি,Bempid 180mg Tablet খাওয়ার নিয়ম,Bempid 180mg Tablet এর দাম কত,Bempid 180mg Tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি Bempid 180mg Tablet এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.