BEN-kof Syrup এর কাজ কি? (আপডেট তথ্য) | BEN-kof Syrup এর দাম কত? | BEN-kof Syrup খাওয়ার নিয়ম কি? | BEN-kof Syrup এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো BEN-kof Syrup এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো BEN-kof Syrup এর কাজ কি,BEN-kof Syrup কিসের  ঔষধ,BEN-kof Syrup এর পার্শ্ব প্রতিক্রিয়া, BEN-kof Syrup খাওয়ার নিয়ম,BEN-kof Syrup এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং BEN-kof Syrup ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

BEN-kof Syrup এর কাজ কি?

Ben-kof Syrup এলারজি জনিত প্রদাহ, সাধারণ ঠান্ডা, সাইনাসের প্রদাহ, ঠান্ডা জ্বর, কাশি, ফ্লু, সাধারণ ঠান্ডা, শ্বাসযন্ত্রের সংক্রমণ, শ্বাসতন্ত্রের উপরের অংশের ব্যধিতে, নাসারন্দ্র পরিষ্কারক এবং এইসব ক্ষেত্রে রোগের লক্ষণসমূহের উপশমে নির্দেশিত।

BEN-kof Syrup এর দাম কত?

Ben-kof Syrup 100 ml প্রতি পিসের দামঃ ১১০ টাকা। এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

BEN-kof Syrup খাওয়ার নিয়ম কি?

Ben-kof Syrup ১২ বছর বা তার বেশি বয়সের প্রাপ্তবয়স্ক এবং শিশু: প্রতি ৪ ঘণ্টায় ১ চা চামচ (৫ মিলি), অথবা একজন ডাক্তার দ্বারা নির্দেশিত।

৬ থেকে ১২ বছরের কম বয়সী শিশুরা: ৪ চা চামচ (২.৫মিলি) প্রতি ৪ ঘন্টা, অথবা একজন ডাক্তার দ্বারা নির্দেশিত। ২ বছরের কম বয়সী শিশুদের ব্যবহার করা যাবে না। ২ থেকে ৬ বছর বয়সী শিশুদের জন্য সতর্কতার সাথে এবং চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ব্যবহার করা।

বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন।

BEN-kof Syrup এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে. যাইহোক, অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব প্রতিক্রিয়া হয়।

এ ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া যেমনঃ মাথা ঝিম্ ঝিম্ ভাব, পরিপাকতন্ত্রের গোলমাল, কেন্দ্ৰীয় স্নায়ুতন্ত্রের অবনমন অথবা উত্তেজনা, তন্দ্রাচ্ছন্নভাব, মুখ-নাক-গলার শুষ্কতা, মূত্রত্যাগে অক্ষমতা ইত্যাদি।

Also Read: Benjamins-flu Syrup এর কাজ কি? 

আশা করি আপনাদের এই বিষয়টি ‘BEN-kof Syrup এর কাজ কি,BEN-kof Syrup খাওয়ার নিয়ম,BEN-kof Syrup এর দাম কত,BEN-kof Syrup এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি BEN-kof Syrup এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.