Bendamax Injection এর কাজ কি? (আপডেট তথ্য) | Bendamax Injection এর দাম কত? | Bendamax Injection ব্যবহারের নিয়ম কি? | Bendamax Injection এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো Bendamax Injection এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো Bendamax Injection এর কাজ কি,Bendamax Injection কিসের  ঔষধ,Bendamax Injection এর পার্শ্ব প্রতিক্রিয়া, Bendamax Injection খাওয়ার নিয়ম,Bendamax Injection এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং Bendamax Injection ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

Bendamax Injection এর কাজ কি?

Bendamax Injection ক্রনিক লিম্ফোসাইটিক লিউকেমিয়া নন-হজকিন্স লিম্ফোমা নামক ক্যানসার মায়েলোমা।

Bendamax Injection এর দাম কত?

Bendamax Injection প্রতি পিসের দামঃ ১২০০ টাকা। 

এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

Bendamax Injection ব্যবহারের নিয়ম কি?

Bendamax Injection ডাক্তারের পরামর্শ অনুযায়ী।

বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন।

Bendamax Injection এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে. যাইহোক, অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব প্রতিক্রিয়া হয়।

জ্বর, ঠান্ডা, শরীরের ব্যথা, ফ্লুর লক্ষণ, মুখ এবং গলায় ফুসকুড়ি, ফ্যাকাশে ত্বক, হালকা মাথা বা শ্বাস সংক্ষিপ্ত, দ্রুত হৃদস্পন্দন, সহজে রক্তপাত, ত্বকে রক্তবর্ণ বা লাল দাগ, অস্বাভাবিক দুর্বলতা, ঠান্ডা উপসর্গ যেমন হাঁচি, কাশি, গলা ব্যাথা, পিছনে ব্যথা, প্রস্রাবে রক্ত, স্বাভাবিকের চেয়ে কম প্রস্রাব করা;পেশী দুর্বলতা;

দ্রুত বা ধীর হার্ট বিট, দুর্বল পালস, বিভ্রান্তি;শুষ্ক মুখ, খুব তৃষ্ণার্ত বা গরম অনুভব, ভারী ঘাম এবং শুষ্ক ত্বক;গুরুতর ফোস্কা, ত্বকে ফুসকুড়ি।

Also Read: Bendafolin 1000mg Injection এর কাজ কি?

আশা করি আপনাদের এই বিষয়টি ‘Bendamax Injection এর কাজ কি,Bendamax Injection খাওয়ার নিয়ম,Bendamax Injection এর দাম কত,Bendamax Injection এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি Bendamax Injection এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.