Bendopa 100/25 tablet এর কাজ কি? (আপডেট তথ্য) | Bendopa 100/25 tablet এর দাম কত? | Bendopa 100/25 tablet খাওয়ার নিয়ম কি? | Bendopa 100/25 tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো Bendopa 100/25 tablet এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো Bendopa 100/25 tablet এর কাজ কি,Bendopa 100/25 tablet কিসের  ঔষধ,Bendopa 100/25 tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া, Bendopa 100/25 tablet খাওয়ার নিয়ম,Bendopa 100/25 tablet এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং Bendopa 100/25 tablet ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

Bendopa 100/25 tablet এর কাজ কি?

Bendopa Tablet কঠিনতা, কম্পনের, আক্ষেপ, পারকিনসন রোগে দরিদ্র পেশী নিয়ন্ত্রণ এবং অন্যান্য অবস্থার চিকিৎসার জন্য ব্যবহার হয়।

Bendopa 100/25 tablet এর দাম কত?

Bendopa Tablet প্রতি পিসের দামঃ ১৮.০০ টাকা। 

এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

Bendopa 100/25 tablet খাওয়ার নিয়ম কি?

Bendopa Tablet আপনার ডাক্তারের পরামর্শ অনুযায়ী Bendex 400 Tablet (বেনডেক্স ৪০০) ডোজ এবং সময়কাল ব্যবহার করা উচিত। এটি খাবারের সাথে বা খাবার ছাড়া গ্রহণ করুন, বিশেষত একটি নির্দিষ্ট সময়ে। যেকোনো ডোজ এড়িয়ে চলুন এবং আপনার ভালো বোধ করলেও চিকিৎসার সম্পূর্ণ কোর্স শেষ করুন। একটি মিস ডোজ জন্য একটি ডবল ডোজ গ্রহণ করবেন না।

Bendopa 100/25 tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

নিম্নলিখিত বেন্ডোপা ক্যাপসুল / Bendopa Capsule এর কম্পোজিশনের ফলে সম্ভাব্য পার্শ্বপ্রতিক্রিয়ার একটি তালিকা। এটি একটি সম্পূর্ণ তালিকা নয়। এই পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে কিন্তু সবসময় না। কিছু পার্শ্ব প্রতিক্রিয়া মারাত্মক হতে পারে কিন্তু বিরল। নিম্নলিখিত পার্শ্ব প্রতিক্রিয়া হলে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করুন, বিশেষ করে যদি না যায়। 

গরম ঝলকানি, বর্ধিত, জ্বলজ্বলে, চোখের পাতা খিঁচুনি, দাঁত নিষ্পেষণ, মাথা ঘোরা, ঘুমাতে ট্রাবল, পিছনে বা লেগ ব্যথা, অনবস্থা, মানসিক বিষণ্ণতা।

Also Read: Bendil Cream এর কাজ কি?

আশা করি আপনাদের এই বিষয়টি ‘Bendopa 100/25 tablet এর কাজ কি,Bendopa 100/25 tablet খাওয়ার নিয়ম,Bendopa 100/25 tablet এর দাম কত,Bendopa 100/25 tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি Bendopa 100/25 tablet এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.