Udiliv 300 এর কাজ কি? (আপডেট তথ্য) | Udiliv 300 এর দাম কত? | Udiliv 300 খাওয়ার নিয়ম কি? | Udiliv 300 এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো Udiliv 300 এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো Udiliv 300 এর কাজ কি,Udiliv 300 কিসের  ঔষধ,Udiliv 300 এর পার্শ্ব প্রতিক্রিয়া, Udiliv 300 খাওয়ার নিয়ম,Udiliv 300 এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং Udiliv 300 ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

Udiliv 300 এর কাজ কি?

Udiliv ট্যাবলেট তীব্র ম্যাক্সিলারী সাইনাসের প্রদাহ, দীর্ঘদিনের ব্রংকাইটিসের হঠাৎ বৃদ্ধি, কমিউনিটি এ্যাকুয়ার্ড নিউমোনিয়া, নজোকোমিয়াল নিউমোনিয়া, মূত্রনালীর জটিল সংক্রমণ, একিউট পায়লোনেফ্রাইটিস, ত্বক এবং নরম কলার জটিল এবং জটিল নয় এমন সংক্রমণ।

Udiliv 300 এর দাম কত?

Udiliv ট্যাবলেট প্রতি পিসের দামঃ ১.০০ টাকা

এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

Udiliv 300 খাওয়ার নিয়ম কি?

Udiliv ট্যাবলেট  মি.গ্রা. দিনে এক বার ৭-১৪ দিন।

বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন।

Udiliv 300 এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। যাইহোক,অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব প্রতিক্রিয়া হয়।

সাধারণত বেশ সহনীয়। বমি বমি ভাব, ডায়রিয়া, পেটে ব্যথা, পেট ফাঁপা, আলোক সংবেদনশীলতা, কাঁপুনি, বিষন্নতা, দুশ্চিন্তা, মানসিক বিভ্রম ইত্যাদি।

Also Read: urilax 200mg tablet এর কাজ কি?

আশা করি আপনাদের এই বিষয়টি ‘Udiliv 300 এর কাজ কি,Udiliv 300 খাওয়ার নিয়ম,Udiliv 300 এর দাম কত,Udiliv 300 এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি Udiliv 300 এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.