Beta Ointment এর কাজ কি? (আপডেট তথ্য) | Beta Ointment price in Bangladesh?| Beta Ointment ব্যাবহারের নিয়ম কি? | Beta Ointment এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো Beta Ointment এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো Beta Ointment এর কাজ কি,Beta Ointment কিসের  ঔষধ,Beta Ointment এর পার্শ্ব প্রতিক্রিয়া, Beta Ointment ব্যাবহারের নিয়ম,Beta Ointment এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং Beta Ointment ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

Beta Ointment এর কাজ কি?

Beta A Ointment ত্বকের বিভিন্ন সংক্রমণে ব্যবহৃত হয়। একজিমা, একজিমাজনিত ত্বকের প্রদাহ, সোরিয়াসিস, পোকা মাকড়ের কামড়ে ব্যবহার করা যায়।

Beta Ointment price in Bangladesh?

Beta A Ointment 15ml প্রতি পিসের দামঃ ৩৫.১১ টাকা। 

এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

Beta Ointment ব্যাবহারের নিয়ম কি?

Beta A Ointment উন্নতি না হওয়া পর্যন্ত আক্রান্ত স্থানে প্রতিদিন ২ থেকে ৩ বার প্রয়োগ করুন।

বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন

Beta Ointment এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে. যাইহোক, অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব প্রতিক্রিয়া হয়।

এ ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া যেমনঃ ত্বকে জ্বালা পোড়া, চুলকানি, লাল ভাব ও ত্বক শুষ্ক হতে পারে। ত্বকের রঙে পরিবর্তন দেখা যেতে পারে ও ত্বকে লোমের সংখা বেড়ে যেতে পারে।

Also Read: Bet-A Ointment এর কাজ কি?

আশা করি আপনাদের এই বিষয়টি ‘Beta Ointment এর কাজ কি,Beta Ointment ব্যাবহারের নিয়ম,Beta Ointment এর দাম কত,Beta Ointment এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি Beta Ointment এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.