Bendex 400mg tablet এর কাজ কি? (আপডেট তথ্য) | Bendex 400mg tablet এর দাম কত? | Bendex 400mg tablet খাওয়ার নিয়ম কি? | Bendex 400mg tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো Bendex 400mg tablet এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো Bendex 400mg tablet এর কাজ কি,Bendex 400mg tablet কিসের  ঔষধ,Bendex 400mg tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া, Bendex 400mg tablet খাওয়ার নিয়ম,Bendex 400mg tablett এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং Bendex 400mg tablet ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

Bendex 400mg tablet এর কাজ কি?

Bendex ট্যাবলেট সূঁচ কৃমি, বক্র কৃমি, কেঁচো কৃমি, ফিতা কৃমি, চাবুক কৃমি এবং সুতা কৃমি সংক্রমণে নির্দেশিত।

Bendex 400mg tablet এর দাম কত?

Bendex ট্যাবলেট ৪০০ মি.লি. প্রতি পিসের দামঃ ৩.৫০ টাকা। 

এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

Bendex 400mg tablet খাওয়ার নিয়ম কি?

Bendex ট্যাবলেট প্রাপ্তবয়স্ক এবং ২ বছরের বেশি বয়সের শিশু-

• সূতাকৃমি: ১০০ মিলিগ্রাম অথবা ১ চা চামচ একক ডোজ হিসাবে নির্দেশিত।

ফিতাক্রিমি, কেঁচোকৃমি এবং হুককৃমি: ১০০ মিলিগ্রাম বা ১ চা চামচ ৩ দিনের জন্য প্রতিদিন দুইবার করে নির্দেশিত।

যদি পুনরায় সংক্রমণ ঘটে তবে দ্বিতীয় ডোজটি ২ সপ্তাহের পরে প্রয়োজন হতে পারে।

বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন।

bendex 400mg tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে. যাইহোক, অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব প্রতিক্রিয়া হয়। কদাচিৎ তলপেটে সামান্য ব্যথা ও ডায়রিয়া দেখা দিতে পারে।

Also Read: Bendamax Injection এর কাজ কি?

আশা করি আপনাদের এই বিষয়টি ‘Bendex 400mg tablet এর কাজ কি,bendex 400mg tablet খাওয়ার নিয়ম,bendex 400mg tablet এর দাম কত,bendex 400mg tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি bendex 400mg tablet এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.