Urinom tablet এর কাজ কি? (আপডেট তথ্য) | Urinom tablet এর দাম কত? | Urinom tablet খাওয়ার নিয়ম কি? | Urinom tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো Urinom tablet এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো Urinom tablet এর কাজ কি,Urinom tablet কিসের  ঔষধ,Urinom tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া, Urinom tablet খাওয়ার নিয়ম,Urinom tablet এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং Urinom tablet ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

Urinom tablet এর কাজ কি?

Urinom ক্যাপসুল প্রোস্টেট গ্রন্থির বৃদ্ধিজনিত রোগের চিকিৎসা এবং নিয়ন্ত্রণে নির্দেশিত

Urinom tablet এর দাম কত?

Urinom ক্যাপসুল প্রতি পিসের দামঃ ১০.০৪ টাকা। 

এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

Urinom tablet খাওয়ার নিয়ম কি?

Urinom ক্যাপসুল প্রস্তাবিত ডোজ হল একটি ক্যাপসুল (০.৫ মিলিগ্রাম) দিনে একবার মুখে নেওয়া। ডুটাস্টারাইড খাবারের সাথে বা ছাড়াই দেওয়া যেতে পারে। কিডনি দুর্বলতা বা বয়স্ক রোগীদের জন্য কোন ডোজ সমন্বয় প্রয়োজন হয় না। অথবা, নিবন্ধিত চিকিৎসকের নির্দেশ অনুযায়ী

বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন

Urinom tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে. যাইহোক, অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব প্রতিক্রিয়া হয়।

এ ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া যেমনঃ মাথা ঘোড়ানো, হার্ট ফেইলোর, বিষণ্ণতা, যৌন অক্ষমতা, হ্রাসপ্রাপ্ত যৌনতাড়না এবং হ্রাসপ্রাপ্ত বীৰ্য্য।

Also Read: Urinide 1mg tablet এর কাজ কি?

আশা করি আপনাদের এই বিষয়টি ‘Urinom tablet এর কাজ কি,Urinom tablet খাওয়ার নিয়ম,Urinom tablet এর দাম কত,Urinom tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি Urinom tablet এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.