Betadine Surgical Scrub এর কাজ কি? (আপডেট তথ্য) | Betadine Surgical Scrub এর দাম কত?| Betadine Surgical Scrub ব্যবহারের নিয়ম কি? | Betadine Surgical Scrub এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো Betadine Surgical Scrub এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো Betadine Surgical Scrub এর কাজ কি,Betadine Surgical Scrub কিসের  ঔষধ,Betadine Surgical Scrub এর পার্শ্ব প্রতিক্রিয়া, Betadine Surgical Scrub ব্যবহারের নিয়ম,Betadine Surgical Scrub এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং Betadine Surgical Scrub ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

Betadine Surgical Scrub এর কাজ কি?

Betadine Surgical Scrub এটি অপারেশন-পূর্ব ও পরবর্তী ত্বকীয় সংক্রমণ প্রতিরোধে ব্যবহৃত হয়।

Betadine Surgical Scrub এর দাম কত?

Betadine Surgical Scrub 50ml প্রতি পিসের দামঃ ১১০.০০ টাকা। 

এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

Betadine Surgical Scrub ব্যবহারের নিয়ম কি?

Betadine Surgical Scrub ডাক্তারের পরামর্শ অনুযায়ী

বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন।

Betadine Surgical Scrub এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। যাইহোক, অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব প্রতিক্রিয়া হয়।

এ ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া যেমনঃ স্থানীয় ত্বকে জ্বালা পোড়া, এলার্জি, চুলকানি, লাল ভাব ও ত্বক শুষ্ক হতে পারে। পোভিডোন-আয়োডিন কদাচিৎ থায়রয়েড- এর কার্যকারিতার পরীক্ষায় বাধা দেয়।

Also Read: Betadine Standardised এর কাজ কি?

আশা করি আপনাদের এই বিষয়টি ‘Betadine Surgical Scrub এর কাজ কি,Betadine Surgical Scrub ব্যবহারের নিয়ম,Betadine Surgical Scrub এর দাম কত,Betadine Surgical Scrub এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি Betadine Surgical Scrub এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.