Betamesal Scalp Lotion এর কাজ কি? (আপডেট তথ্য) | Betamesal Scalp Lotion এর দাম কত?| Betamesal Scalp Lotion ব্যবহারের নিয়ম কি? | Betamesal Scalp Lotion এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো Betamesal Scalp Lotion এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো Betamesal Scalp Lotion এর কাজ কি,Betamesal Scalp Lotion কিসের  ঔষধ,Betamesal Scalp Lotion এর পার্শ্ব প্রতিক্রিয়া, Betamesal Scalp Lotion ব্যবহারের নিয়ম,Betamesal Scalp Lotion এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং Betamesal Scalp Lotion ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

Betamesal Scalp Lotion এর কাজ কি?

Betamesal Scalp Lotion একজিমা ও সোরিয়াসিস চিকিৎসায় নির্দেশিত

Betamesal Scalp Lotion এর দাম কত?

Betamesal Scalp Lotion 30ml প্রতি পিসের দামঃ ১৫০.০০ টাকা। 

এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

Betamesal Scalp Lotion ব্যবহারের নিয়ম কি?

Betamesal Scalp Lotion আক্রান্তস্থানে কয়েক ফোটা Betamethasonet Salicylic Acid লোশন ব্যবহার করে মৃদুভাবে মালিশ করতে হবে। এটি সাধারনত: দিনে দু'বার, সকালে এবং রাতে ব্যবহার করা উচিৎ।

বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন।

Betamesal Scalp Lotion এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে. যাইহোক, অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব প্রতিক্রিয়া হয়।

এ ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া যেমনঃ ত্বকে জ্বালাপোড়া চুলকানি, বিরক্তিভাব, শুষ্কতা, লাল ভাব এবং এলার্জিক কন্ট্যাক্ট ডার্মাটাইটিস।

Also Read: Betamesal Ointment এর কাজ কি? 

আশা করি আপনাদের এই বিষয়টি ‘Betamesal Scalp Lotion এর কাজ কি,Betamesal Scalp Lotion ব্যবহারের নিয়ম,Betamesal Scalp Lotion এর দাম কত,Betamesal Scalp Lotion এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি Betamesal Scalp Lotion এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.